1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা খুলনায় সাবেক মন্ত্রী মন্নুজান সুফিয়ান ও তার ভাইবোনের দেশত্যাগে নিষেধাজ্ঞা কালাইয়ে বিএনপি নেতার বিরুদ্ধে খাবারের হোটেল দখলের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ০৩টি মামলার পলাতক আসামি নিজাম প্রকাশ নেজাম পাহাড়তলী থানাধীন সাগরিকা বিসিক এলাকা হতে গ্রেফতার।  বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত

জয়পুরহাট চিনিকলের শ্রমিক কর্মচারীদের ছুটির দিনে আনন্দ ভ্রমণ

  • আপডেট সময়ঃ শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
  • ২৯ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:জয়পুরহাট চিনিকলের শ্রমিক কর্মচারী আকতার রুমেলের ভক্ত ও অনুসারীদের এক মিলন মেলা ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়।

আজ ১২ই (অক্টোবর ) (শনিবার) সকাল ৯ ঘটিকায় জয়পুরহাট চিনিকল সংলগ্ন হইতে আনুমানিক চল্লিশ টি মোটরসাইকেল ৮০ জন শ্রমিক কর্মচারী ও আকতার রুমেলের ভক্ত অনুসারীরা প্রায় ৪০ টি মোটরসাইকেল নিয়ে জয়পুরহাট চিনিকল থেকে দিনাজপুরের ঐতিহ্যবাহী স্বপ্নপুরী পর্যটন স্থান দেখার উদ্দেশ্যে রওনা হন।

চিনি কলের শ্রমিক ও কর্মচারী সহ সকলে স্বপ্নপুরী ঘোরাফেরা ও আনন্দ উল্লাসের পর দুপুরের এক মধ্যান্য ভোজের আয়োজন করেন আকতার রুমেল। এ আয়োজনকে ঘিরে তার ভক্ত ও অনুসারীরা তার প্রশংসায় পঞ্চমুখ্হন। উক্ত মধ্যাহ্ন ভোজের শেষে বিশেষ আলোচনার মধ্য দিয়ে সকল শ্রমিক ও কর্মচারীদের আনন্দ উল্লাস কে প্রশংসিত করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, আলী আকতার আহসান হাবীব রুমেল সহ বগুড়া জেলার বিশেষ প্রতিনিধি জাহিদ হাসান ও জয়পুরহাট চিনিকলের শ্রমিক কর্মচারী ও ভক্ত অনুসারীরা।

জানা যায়,শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সরকারি চারদিন ছুটি হওয়ায় আকতার রুমেল এর পক্ষ থেকে এ অনুষ্ঠানটি আয়োজন করা হয়
অনুষ্ঠানের শেষে স্বপ্নপুরী থেকে সকলে চিনিকলের উদ্দেশ্যে রওনা হন।

শেয়ার করুন

আরো দেখুন......